Newsletter

জার্মান কাপ︱গ্লেসা এবং বিশ্বকাপ জয়, গুসুন প্রথম “ডাবল চ্যাম্পিয়ন” জিতেছেন আলোনজো বলেছেন যে তিনি একটি স্বপ্নের মৌসুম মনে রাখবেন (19:25) – 20240526 – খেলাধুলা – রিয়েল-টাইম খবর

লেভারকুসেন প্রথম গত মাসের মাঝামাঝি বুন্দেসলিগা শিরোপা জিতেছিলেন এবং তারপরে সেন্ট্রাল ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আটলান্টার সাথে একটি অভূতপূর্ব অপরাজিত লিগ রেকর্ডে অংশগ্রহণ করতে গিয়েছিলেন তবে, তিনি “রিবাউন্ড” করেছিলেন। আজ সকালে, 16 মিনিটে, মিডফিল্ডার গ্লেশাগা একটি দূরপাল্লার শটে গোল করে, যা ডিফেন্ডার গোসুনুকে “দুটি হলুদ এবং একটি লাল” করে তোলে এবং তারা কেশারোটনকে 1:0 তে পরাজিত করে 1993 সালের পর পরাক্রম। জার্মান কাপ, এক মৌসুমে “ডাবল” জিতে 6 তম জার্মান দল হয়ে উঠেছে।

লিভারকুসেন তার প্রতিষ্ঠার পর থেকে বিগত 120 বছরে মাত্র চারটি বড় চ্যাম্পিয়নশিপ জিতেছে, যিনি গত দুই মৌসুমে তাদের অর্ধেক নেতৃত্ব দিয়েছেন, বলেছেন: “আমরা এই দুটি চ্যাম্পিয়নশিপের সম্পূর্ণ যোগ্য। এটি একটি দুর্দান্ত মৌসুম তৈরি করেছে এবং মনে রাখার মতো।” “আমি বিশেষ করে খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে গর্বিত কিছু সময় চাই।”

এই মৌসুমে আলোনসোর অসামান্য পারফরম্যান্স তার খেলার দিনগুলিতে তার প্রাক্তন ক্লাব লিভারপুল, রিয়াল মাদ্রিদ এবং বায়ার্ন মিউনিখের দৃষ্টি আকর্ষণ করেছিল, কিন্তু শেষ পর্যন্ত তিনি দলের সাথে থাকার সিদ্ধান্ত নেন এটি লেভারকুসেনের ভবিষ্যত পরিকল্পনার সাথে ঘনিষ্ঠভাবে জড়িত। ম্যানেজিং ডিরেক্টর সাইমন রুফস জোর দিয়ে বলেছেন যে ক্লাবকে অবশ্যই দলকে শক্তিশালী করার দিকে মনোযোগ দিতে হবে।

রোভার্স আরও উল্লেখ করেছেন যে “নং 10″ কলিন ভালদেজ, যিনি এই মরসুমে হঠাৎ আবির্ভূত হয়েছেন, অনেক ইউরোপীয় জায়ান্টদের দ্বারা অনুসরণ করা হয়েছে, তবে মাত্র 21 বছর বয়সী এই সদ্য প্রচারিত জার্মান আন্তর্জাতিক মিডফিল্ডার অবশ্যই তার মতো হবেন না। তার বাবা এবং ম্যানেজার ইঙ্গিত দিয়েছেন যে তিনি থাকবেন, তার এখনও আমাদের সাথে একটি চুক্তি রয়েছে এবং এটি তাকে তার ফুটবল ক্যারিয়ার বিকাশে সহায়তা করার জন্য একটি আদর্শ জায়গা।” ভার্দিস এই মৌসুমে সকল প্রতিযোগিতায় 18টি গোল করেছেন এবং 15টি অ্যাসিস্ট করেছেন এবং এই বছরের বুন্দেসলিগার সেরা খেলোয়াড় হয়েছেন। এটাও জানা গেছে যে লেভারকুসেন 19 বছর বয়সী মেইনস ডানপন্থী গ্রুডাকে নিয়োগ করতেও আগ্রহী।

অন্যান্য রিপোর্ট: সাঁতারে: তিনি শিবেই ভূমধ্যসাগরের ফ্রেঞ্চ ট্যুরের প্রথম দিনে ডাবল সোনা জিতেছেন এবং হে ঝেন্টাও 50 স্ব-বাছাই করে ব্রোঞ্জ জিতেছেন।

অন্যান্য রিপোর্ট: এফএ কাপ︱ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানচেস্টার সিটিকে 2:1-এ পরাজিত করে 8 বছর পর এফএ কাপ জিতেছে এবং পরের মৌসুমে তানশাগর পরের মৌসুমে কাপ জিতেছে।